নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
আগামীকাল মাস্টার একেএম নাজিম উদ্দিন চেয়ারম্যানের অষ্টম মৃত্যুবার্ষিকী

আগামীকাল মাস্টার একেএম নাজিম উদ্দিন চেয়ারম্যানের অষ্টম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ১৯ নং (বর্তমান ৪ নং) বরকল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মাস্টার এ কে এম নাজিম উদ্দিন বিএসসি একজন নিবেদিত সমাজসেবক ও শিক্ষক ছিলেন।

আগামীকাল শনিবার (৯ ডিসেম্বর) তাঁর ৮ম মৃত্যুবার্ষিকী।

তিনি ২৯ মার্চ ১৯৫১ ইং সালে তৎকালীন পটিয়া থানার (বর্তমান চন্দনাইশ উপজেলার) বরকল ইউনিয়ন পূর্ব কানাই মাদারী গ্রামে জন্মগ্রহণ করেন এবং ২০১৫ সালের ৯ ডিসেম্বর চট্টগ্রাম শহরের চকবাজারস্থ বাসায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৬৪ বছর। তাঁর পিতার নাম কামাল উদ্দিন আহমদ এবং মাতার নাম আনোয়ারা বেগম।

কর্মজীবনে তিনি বরমা ইউনিয়ন পরিষদের কেশুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৯২ সালে চন্দনাইশ উপজেলার ১৯নং (বর্তমান ৪ নং) বরকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি দীর্ঘ সাত বছর দক্ষতা ও সততার সাথে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পূর্ব কানাই মাদারী সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি এবং দেশ মাতৃকা সোসাইটির পরিচালক ও চেয়ারম্যান ছিলেন। বর্ণাঢ্য জীবনে তিনি বহু স্কুল, মাদরাসাসহ বিভিন্ন শিক্ষা, ধর্মীয়, সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া ও সেবামূলক প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com